সেই হাফিজা’র জন্য আরিফের অনুরোধে সাড়া দিলো শেরপুর পুলিশ সুপার

সেই হাফিজা’র জন্য আরিফের অনুরোধে সাড়া দিলো শেরপুর পুলিশ সুপার

শেরপুর জেলার নালিতাবাড়ী মেধাবী শিক্ষার্থী হাফিজা’র উচ্চ শিক্ষা থেমে আছে অর্থ অভাবে এমন সংবাদ প্রকাশ করে দেশের প্রথম সারির জাতীয় একটি পত্রিকা।

সংবাদটি নজরে আসার পর দক্ষিন এশীয় অঞ্চলের শিশু গণমাধ্যম প্রতিষ্ঠান” কিডস মিডিয়ার নির্বাহী পরিচালক আরিফ’ এই ব্যাপারে হাফিজা’র জন্মস্থান শেরপুর পুলিশ সুপার কে অনুরোধ করেন তার সহায়তায় এগিয়ে আসার জন্য। গতকাল রাতে ই শেরপুর জেলার এই পুলিশ প্রধান আশরাফুল আজিম কথা বলেন সেই কিশোরী হাফিজার সাথে।

আজ সকালে নালিতাবাড়ী সেই কিশোরী ‘র বাসায় গিয়ে পুলিশ সুপারের পক্ষ থেকে দেখা করেন নালিতাবাড়ী পুলিশ সদস্য ‘রা। এই ব্যাপারে হাফিজা বলেন, গতকাল সন্ধায় আরিফ নামে একজন স্যার আমার কাছে সব সমস্যা শুনেন তারপর পুলিশ সুপারের নাম্বার দিয়ে কথা বলতে বলেন। আজ ভালো লাগছে গতকাল জেলার পুলিশ সুপার প্রতিশ্রুতি মতো সকালেই থানা থেকে পুলিশ ঘরে এসে খোঁজ নিয়ে গেছে। এই ব্যাপারে আরিফ বলেন ,প্রতিদিনই ‘দ্যা বাংলাদেশ টুডে’ সহ সকল গণমাধ্যম মনিটরিং করেন তিনি।সেখানে প্রকাশিত অসচ্ছল শিক্ষার্থীদের খবরগুলো পড়ে জেলাগুলো’র উচ্চপদস্থ দের নজরে আনি তারপর যেগুলো সাড়া না মিলে তা শিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয় নজরে এনে সহায়তা দেওয়ার চেষ্টা করি।সম্প্রতি দেশের জনপ্রিয় রেডিও স্টেশন ‘ ক্যাপিটাল এফএম ‘ এক সাক্ষাৎকারে আরিফ জানিয়েছেন, ইতিমধ্যে দুইশো’র বেশী অসচ্ছল শিক্ষার্থী স্কুল কলেজে ফিরে গেছে গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টগুলো তার নজরে আসার পর।

নারী জাগরণ অগ্রদূত বেগম রোকেয়া’কে ভালোবেসেই হাফিজার মতো মেধাবী অসচ্ছল শিক্ষার্থীদের পাশে থাকবেন সবসময়ই এমনটা নিশ্চিত করলেন ‘ দ্যা বাংলাদেশ টুডে” কে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com