সরকারি রাস্তা নিজের দাবি করে ৫ হাজার ইট তুলে নিলেন আ’লীগ নেতা

সরকারি রাস্তা নিজের দাবি করে ৫ হাজার ইট তুলে নিলেন আ’লীগ নেতা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার একটি গ্রামের রাস্তার ইট তুলে নিয়েছেন জেলা আওয়ামী লীগের এক নেতা। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলালের ঘটানো এ ঘটনা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ইট চুরির অভিযোগ এনে গত বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন উপজেলার ভাটরাই গ্রামের এমদাদুল হক নামের এক ব্যক্তি।

লিখিত অভিযোগে এমদাদুল হক উল্লেখ করেন, মোহাম্মদ আলী দুলাল ও তার লোকজন ১৩ আগস্ট ভাটরাই মাঝপাড়া মখলিছুর রহমানের বাড়ি থেকে ইছবর আলির বাড়ি পর্যন্ত ভাটরাই-চন্দ্রনগর-নিগারেরপাড় রাস্তার প্রায় ৫ হাজার ইট জোর করে তুলে নিয়ে যান। সরকারি অর্থে ইট সলিং করা রাস্তাটির মালিকানা দাবি করে দুলাল ইট তুলে নেন।

প্রভাবশালী হওয়ায় দুলালের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায় না। সরকারি রাস্তা থেকে ইট চুরির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

অভিযোগ প্রসঙ্গে মোহাম্মদ আলী দুলালের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, রাস্তাটি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। রাস্তার একটি অংশ দুলালের জায়গার ওপর দিয়ে গেছে।

স্থানীয় পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ বাবুল মিয়া বিষয়টি স্বীকার করে জানান, গ্রামবাসী ও দুলালের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com