বিনামূল্যে বাইক চালকদের ৫০০ হেলমেট দিলেন মাশরাফি বিন মর্তুজা

বিনামূল্যে বাইক চালকদের ৫০০ হেলমেট দিলেন মাশরাফি বিন মর্তুজা

সড়ক দু`র্ঘটনা রোধে সচেতনতা বাড়াতে মোটরসাইকেল চালকদের মাঝে বিনামূল্যে হেলমেট বিতরণ করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আজ ২৭ অক্টোবর রবিবার সকাল সাড়ে ৯টার দিকে নড়াইল সদর থানার সামনের সড়কে চলাচলকারীদের মাঝে ৫০০ হেলমেট বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সদর থানার ওসি ইলিয়াস হোসেন, নড়াইল কণ্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, পাঠাও এর কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।এদিকে জানা গেছে,

অ্যাপস ভিত্তিক বাইক রাইড শেয়ারিং পাঠাও এর পক্ষ থেকে ব্রান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজার অনুরোধে পাঁচশত হেলমেট বিতরণ করা হয়।

এ সময় মাশরাফি বলেন, ‘যারা হেলমেট পেলেন, তারা বাইক চালানোর সময় অবশ্যই ব্যবহার করবেন। হেলমেট নিয়ে ঘরে ফেলে রাখবেন না।’

আরও পড়ুনঃ১৭ তলার বারান্দায় সেলফি, বোনের সামনেই প্রাণ গেলো কিশোরীর:

ব্যালকনিতে দাঁড়িয়ে এক বোন সেলফি তুলছে। সেদিকে তাকিয়ে আরেক বোন। হঠাৎই তার চোখের সামনেই ১৭ তলা থেকে মাটিতে পরে যায় অন্য বোন!শনিবার (২৬ অক্টোবর) মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দুবাইয়ে।

গালফ নিউজ জানিয়েছে, মাটিতে পড়া ১৭ বছর বয়সী কিশোরী সঙ্গে সঙ্গেই চলে যান না ফেরার দেশে।দুবাই পুলিশের মুখপাত্র কর্নেল ফয়সাল আল কাসিম বলেন, ‘ব্যালকনির কোণায় মেয়েটি দাঁড়িয়েছিল।

বোনের সঙ্গে কথা বলে জেনেছি সেলফি তোলার জন্য সে চেয়ারের ওপর দাঁড়ায়। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। মেয়েটির ফোন নাটকীয়ভাবে ব্যালকনিতে থেকে যায়। ঘটনাস্থলেই মারা গেছে সে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com