দুই পরিবর্তন নিয়ে ১ম টি টোয়েন্টিতে যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ!

দুই পরিবর্তন নিয়ে ১ম টি টোয়েন্টিতে যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ!

দুই পরিবর্তন নিয়ে ১ম টি টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ! আগামী নভেম্বরে ভারত সফরে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুইটি টেস্ট ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে বাংলাদেশ। উক্ত সিরিজে তামিম দলে ফিরবেন বলে আশা করা হচ্ছে। ছুটির এই সময়টাতে দেশের হয়ে সর্বোচ্চ রানের মালিক তামিম ফিটনেস নিয়ে কাজ করবেন বলে জানা গেছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওডিআই সিরিজ দিয়ে চলতি বছরে বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেট মিশন শুরু হয়। সেই সিরিজে তিন ম্যাচে তামিমের সংগ্রহ ছিল মাত্র ১০ রান। বিশ্বকাপ শুরুর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে দুইটি অর্ধশতক ইনিংস খেলে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু তারপরেই যেন আবার থমকে গেছেন।

এদিকে আফগান ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে ওপেনিং এ তামিমের পরিবর্তে দেখা যেতে পারে এনামুল বিজয় অথবা ইমরুল কায়েসকে। হজ্জ থেকে ফিরেই দলের সাথে যোগ দিবেন সাকিব আল হাসান তাই তিন নম্বর পজিশনে আসবে পরিবর্তন।এদিকে নেই টি ২০ স্পেশালিস্ট বিজয় ও তাসকিন আহমদ।

ডোমিঙ্গো বলেন, ‘আমি দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের কোচ ছিলাম। নিউজিল্যান্ডের কাছে ২০১৫ বিশ্বকাপের সেমিফাইনালে হেরে যায় প্রোটিয়ারা। এই হারের পর ঘুরে দাঁড়াতে আমাদের অনেক সময় লেগেছে। শ্রীলঙ্কায় বাংলাদেশ দলের ব্যর্থতা নিয়ে আমি খুব বেশি দুশ্চিন্তা করছি না, কারণ বিশ্বকাপে এমন ফলাফলের পর ভালো করাটা খুবই কঠিন।’

‘বিশ্বকাপে বাংলাদেশের কিছু বিষয় দেখে আমি রোমাঞ্চিত। তারা কিছু ম্যাচে জয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিল। নিউজিল্যান্ডের বিপক্ষে একটি রান আউট পার্থক্য গড়ে দিয়েছে। হারের ব্যবধানগুলো খুবই ছোট। এখন শুধু মানসিক বাধাটা কাটিয়ে উঠতে চাই। বিশ্বকাপ পেছনে পড়ে গেছে, এ থেকে নেওয়া শিক্ষা এখন কাজে লাগাতে হবে।’

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ ইমরুল কায়েস , মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন , আবু জায়েদ রাহী , মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com