তুমি যাওয়ার সময় জামা কাপড় নিয়ে যাইয়ো : বাবাকে মিন্নি

তুমি যাওয়ার সময় জামা কাপড় নিয়ে যাইয়ো : বাবাকে মিন্নি

বরগুনায় প্র*কাশ্য দিবালোকে স*ন্ত্রাসীদের হামলায় রিফাত শরীফকে হ’ত্যা মামলায় স্ত্রী কারাবন্দি আয়েশা সিদ্দিকা মিন্নিকে হাইকোর্টের দেয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগের অবকাশকালীন চেম্বার জজ আদালত।

সোমবার (২ সেপ্টেম্বর) আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর চেম্বারজজ আদালত এই আদেশ দেন।

গত শনিবার মামলার তদন্ত শেষে মিন্নিকে চার্জশিটে অন্তর্ভুক্ত করে মামলায় সাত নম্বর আসামি করা হয়েছে। এর মধ্যে মিন্নির হাইকোর্টের জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের ওপর শুনানি শেষে গত সোমবার (২ সেপ্টেম্বর) ‘নো অর্ডার’ বলে আদেশ দেন আদালত। এই আদেশের পর মিন্নির আইনজীবীরা সাংবাদিকদের বলেছেন, এখন আর মিন্নির কারামুক্তিতে বাধা নেই।

মামলার দিন ধার্য থাকায় মঙ্গলবার সকালে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাদের হাজির করা হয়।

আদালতে হাজিরের জন্য একটি প্রিজন ভ্যানে করে বরগুনা জেলা কারাগার থেকে প্রথমে ১৩ পুরুষ অভিযুক্তকে আনা হয়। এরপর একই ভ্যানে করে রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে আদালতে হাজির করে পুলিশ।

প্রিজন ভ্যান থেকে নেমে আদালতে যাওয়ার পথে মিন্নির সঙ্গে দেখা হয় তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরের। এ সময় মিন্নিকে তার বাবা কিশোর বলেন, ‘মিন্নি সবকিছু গুছিয়ে রাখিস।’

এ সময় মিন্নি তার বাবাকে বলেন, ‘তুমি যাওয়ার সময় জামা কাপড় নিয়ে যাইয়ো।’

এদিকে উচ্চ আদালত থেকে পাঠানো মিন্নির জামিনের আদেশ বরগুনার আদালতে পৌঁছেছে বলে জানিয়েছেন তার আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

তিনি বলেন, মিন্নির জামিনের আদেশ দুপুর ১২টার পর বরগুনার আদালতে পৌঁছেছে। আইনি প্রক্রিয়ায় মিন্নির জামিনের আদেশ বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দাখিল করা হয়েছে। আইনি প্রক্রিয়া ও কিছু দাফতরিক কাজ শেষে বিকেল ৩টার দিকে মিন্নি কারাগার থেকে মুক্তি পাবেন।

এর আগে গত রবিবার (১ সেপ্টেম্বর) রিফাত শরীফ হ*ত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ। একই সঙ্গে রিফাত হ*ত্যা মামলার ১ নম্বর আসামি নয়ন বন্ড ব*ন্দুকযু*দ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com