খুলনায় একই পরিবারের ৩ জনের ক্যান্সার, সাহায্যের আবেদন

খুলনায় একই পরিবারের ৩ জনের ক্যান্সার, সাহায্যের আবেদন

পাইকগাছা পৌর সদরের একই পরিবারের তিনজন মরণব্যাধী ক্যান্সার ও ব্রেন টিউমারে আক্রান্ত হওয়ায় অসহায় পরিবারটি মানবেতর জীবন যাপন করছে। অর্থের অভাবে চিকিৎসা করাতে গিয়ে হিমশিম খাচ্ছে দরিদ্র পরিবারটি। উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে ক্যান্সার ও ব্রেন টিউমারে আক্রান্তরা।

জানা গেছে, পৌরসভার ২নং ওয়ার্ড গোপালপুর গ্রামের মাদার চন্দ্র দাশের ছেলে বাসুদেব দাশ (৩০) ও একই পরিবারের প্রহ্লাদ দাশের মেয়ে অয়া দাশ অনুস্কা (৩) ক্যান্সারে এবং রাম চন্দ্র দাশের স্ত্রী বাসন্তী রানী দাশ (৪০) দীর্ঘদিন ব্রেন টিউমারের মতো মরণব্যাধী রোগে ভুগছে। ইতোমধ্যে তাদেরকে ভারতসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা প্রদান করা হয়েছে। চিকিৎসকরা তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে গিয়ে অপারেশন করার পরামর্শ দিয়েছেন।

হতদরিদ্র মাদার চন্দ্র দাশ জানান, এমনিতেই অভাব অনটনের কারণে সংসার চালানোই যেখানে কঠিন, সেখানে একটি পরিবারের তিনজন মানুষের মরণব্যাধী ক্যান্সারের চিকিৎসার জন্য যে অর্থের প্রয়োজন তা যোগাড় করা আমার মতো দরিদ্র পরিবারের পক্ষে কোনোভাবেই সম্ভব নয়। তাদের অপারেশন ও চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন হবে বলে চিকিৎসকরা জানিয়েছে।

তাদের প্রাথমিক চিকিৎসা করাতে গিয়ে যেখানে হিমশিম খেতে হয় সেখানে বিপুল পরিমাণ এ অর্থ যোগাড় করা অনেক কঠিন। এজন্য বেঁচে থাকার আকুতি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতার মানবিক আবেদন করেছেন শয্যশায়ী মরণব্যাধী রোগে আক্রান্তরা।

সাহায্য পাঠাবার ঠিকানা বাসুদেব দাশ সঞ্চয়ী হিসাব নম্বর- ০৪৩১৩৩০০০৩৩৭৬, বাসন্তী রানী দাশ হিসাব নং- ০৪৩১৩৪০০৩৯৩৬৮ ও প্রহলাদ কুমার দাশ যার হিসাব নং- ১৩৪০০০০০২৩১২৪ সোশ্যাল ইসলামী ব্যাংক পাইকগাছা শাখা, খুলনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com