জিয়াউর রহমান কখনই মু ক্তিযো দ্ধা ছিলেন না: হানিফ

জিয়াউর রহমান কখনই মু ক্তিযো দ্ধা ছিলেন না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন, জিয়াউর রহমান কখোনই মু ক্তিযো দ্ধা ছিলেন না। তিনি ছিলেন পাকিন্তানিদের চর। পাকিস্তানিদের এজেন্ট হিসেবে তিনি মু ক্তি যু দ্ধে অংশ নিয়েছিলেন।

এসব প্রমাণ আছে। দলিল আছে। জিয়াউর রহমানের মতো তার স্ত্রী খালেদা জিয়াও কখোনই মু ক্তি যো দ্ধের চে তনায় বি শ্বাসী ছিলেন না। তা রেক রহমান ছাত্র শি রিরের এক মি টিং য়ে গি য়ে বলেছিলে ছা ত্র শি বির ছা ত্রদল এ কই মা য়ের পে টের দুই স ন্তা ন।

এদের মধ্যে কোন পা র্থক্য নেই। তারা আ বার দা বি করে তারা না কি মু ক্তি যু দ্ধের প ক্ষের দল। তারা যখ নই সুযোগ পেয়েছে ক্ষ ম তায় গি য়ে এই বাংলাদেশের উ পর আ ঘাত করেছে। বাংলাদেশের স্বা ধীনতা সা র্বভৌ ম ত্ব কে ধ্বং স করার চ ক্রা ন্ত করেছে।

ব ঙ্গ ব ন্ধু নিজের জীবনের বি নি ম য়ে এই দেশকে স্বা ধীন করে দিয়ে গেছেন। ক্ষু দা, দারিদ্র মু ক্ত একটি অ সাম্প্র দায়িক উন্নত বাংলাদেশ গড়ার জন্য তিনি জীবন আ ত্মত্যা গ করেছেন। সেই বাংলাদেশ গড়া না পর্যন্ত আমাদের অবিচল আ স্থা জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে। সকল অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

রবিবার (১৩ অক্টোবর) মৌলভীবাজারের শ্রীম ঙ্গ ল উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতি থি ব ক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, দীর্ঘ সময় ধরে আওয়ামী লীগ ক্ষ মতায় থাকার কারণে অনেক অনু প্র বেশকারী সু বিধা নিতে আ ওয়ামী লী গে প্র বেশ করেছে। এ রা আ সেই শু ধু সু বিধা নেয়ার জন্য। শু ধু মধু খাওয়ার জন্য।

এই মধু খোরদের এখন থেকেই চিহ্নিত করে শ ক্ত হাতে দম ন করতে হবে। আমরা বলেছিলাম অ ন্যদল থেকে যে সম স্ত নে তাকর্মী আমাদের দলে যো গদান করবে যাদের বি রু দ্ধে স ন্ত্রা স, চাঁ দা বাদীসহ বি ভি ন্ন অ ভি যোগ আছে এই ধরনের ব্য ক্তি দের আওয়ামী লীগে কোন ঠাঁই হবে না।

আমাদের সেই নি র্দে শনা উ প ক্ষো করে মা ঠ প র্যা য়ে অ নেক সু বি ধাবাদীরা দলে ডু কে পড়েছেন। এখনই সময় এসেছে এবারের কাউ ন্সি লের মাধ্যমে এই সম স্ত আগাছা, প র গাছাকে ঝে টিয়ে বে র ক রে দিতে হবে। এদেরকে আওয়া মী লী গে ঠাঁ ই দে য়া যাবে না। আও য়ামী লীগে থাকবে শে খ হা সিনার, ব ঙ্গ ব ন্ধু আ দর্শের সৈনিক।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রা প্ত সভাপতি মো. আছকির মিয়ার সভপিতিত্বে ব ক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগ ঠনিক সম্পা দক অ্যা ডভো কেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়া মী লীগের কে ন্দ্রী য় ক মিটির সদস্য বদর উদ্দিন কামরান, অ নু মিত হিসাব সম্প র্কিত সং সদীয় ক মি টির স ভা পতি উপাধ্যক্ষ ড. মো.আ ব্দুস শ হীদ এম পি, বাংলাদেশ আ ওয়ামী লী গের কে ন্দ্রীয় ক মি টির স দস্য অ ধ্যা পক র ফিকুর রহমান ও জেলা আ ওয়া মী লী গের সাধারণ স ম্পাদক মিছ বা হুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com