আবরার হ ত্যার সংবাদ পড়তে গিয়ে কেঁদে ফেললেন উপস্থাপক

আবরার হ ত্যার সংবাদ পড়তে গিয়ে কেঁদে ফেললেন উপস্থাপক

আবরারের হ ত্যার সংবাদ পড়তে গিয়ে কেঁ দে ফেলেছেন এক বেসরকারি টেলিভিশনের সাংবাদিক। চ্যানেল-২৪ এর ‘ফারাবী হাফিজ’ নামের ওই সাংবাদিককে আবরারের দাফনের সংবাদ উপ স্থা পনের সময় কান্না করতে দেখা গেছে। এ সময় তার ক ন্ঠেও জড়তা লক্ষ্য করা যায়। তবে মু হূর্তেই তিনি নিজেকে সা মলে নেয়ার চেষ্টা করেন।

ম ঙ্গলবার ওই সাংবাদিকের এই ভি ডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবু কে। অনেকে ই ওই সাংবাদিকের প্রশংসা করেছেন। ভিডিওটি সামাজিক ম্যাসে ঞ্জারে বন্ধু দের সাথে শেয়ার করতে দেখা গেছে ব্যবহারকারীদের।

রোববার রাতের আবরার ফাহাদের হ ত্যার ঘটনায় দেশ ব্যা পী নি ন্দার ঝড় ওঠে। শি ক্ষক-রাজনীতিক, সাংবাদিক ও চি কিৎসকসহ সব শ্রে ণি-পেশার মানুষ এ হ ত্যাকা ণ্ডে তী ব্র নি ন্দা জানিয়েছেন। একইস ঙ্গে বিভিন্ন বিশ্ব বিদ্যালয়ের ক্যা ম্পাসে বিক্ষোভ মিছিল, মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন শিক্ষার্থীরা। অবি ল ম্বে তারা এ হ ত্যাকা ণ্ডে জড়িতদের দৃ ষ্টান্তমূ লক শা স্তি চেয়েছেন।

প্রসঙ্গ ত, রোববার রাতে বু য়েটের শে রেবাংলা হলের দ্বি তীয় তলার সিঁ ড়ি থে কে অচে তন অব স্থায় ফাহাদকে উ দ্ধার করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হা সপাতালে নিলে চি কিৎসক তাকে মৃ ত ঘোষণা করেন।

ওই রাতে হলের ২০১১ নম্ব র কক্ষে আবরারকে বি শ্ব বিদ্যালয় শাখা ছাত্র লীগের কয়েক জন পি টিয়েছে বলে অভিযোগ উঠেছে। ময়না তদন্ত কারী চি কিৎসক জানিয়েছেন, তার ম রদে হে অসংখ্য আ ঘাতের চি হ্ন পাও য়া গেছে।

আ বরার বুয়ে টের তড়িৎ ও ইলে কট্র নিক প্র কৌশল বিভাগের দ্বি তীয় ব র্ষের (১৭তম ব্যাচ) শিক্ষা র্থী ছিলেন। তিনি শে রেবাংলা হলের ১০১১ নম্ব র ক ক্ষে থাকতেন।

এ ঘটনায় বু য়েটের শাখা ছাত্রলীগের সাধারণ স ম্পাদকসহ ১৩ জনকে গ্রে প্তার করেছে পু লিশ। এদিকে আবরার হ ত্যাকা ণ্ডের ঘটনায় ১৯ জনকে আসামি করে সোমবার স ন্ধ্যা র পর চকবাজার থানায় একটি হ ত্যা মা মলা করেন আবরারের বাবা বরকত উ ল্লাহ্।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com