শিরোনাম:
ঘোষণা হলো জেএসসি-পিইসির চূড়ান্ত ফল প্রকাশের তারিখ সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে আ’গুন নিজস্ব পরিচিতি মুছে ফেলতে চাইছে মোদি সরকার : রাহুল সাংবাদিকদের দাবি-দাওয়া মেনে নিয়েছেন এসএ টিভি মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে মিয়ানমার সেনাবাহিনীকে : মিলার আগামীকাল কুমিল্লা বুড়িচংয়ে তাফসিরুল কোরআন মাহফিলে আসছেন মিজানুর রহমান আযাহারি আত্মহ’ত্যা করার আগে নূপুর : ‘আম্মু ম’রার পর অনেক ভয় লাগবে, কবরেও জায়গা হবে না’ যেসব অভিযোগের সময় মাথানত করেছিলেন সুচি হার মানিনি যু’দ্ধে , এবার যু’দ্ধ হবে মা’দকের বিরুদ্ধে: আইজিপি মোবাইল ফোনে বিয়ে, স্ত্রীকে দেখে মরতে পারলেন না মালেয়শিয়া প্রবাসী
ভাইয়ের অফিসে এসে ১৫ তলা থেকে পড়ে বোনের মৃ’ত্যু

ভাইয়ের অফিসে এসে ১৫ তলা থেকে পড়ে বোনের মৃ’ত্যু

রাজধানীর মতিঝিলে সিটি সেন্টারের ১৫তলা থেকে পড়ে তানজিলা আক্তার রুপা (১৭) নামে এক কলেজছাত্রীর মৃ’ত্যু হয়েছে। রুপা এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় পরিবারের সাথে থাকতেন তিনি। তার বাবা মৃ’ত তাহাজ উদ্দিন।

শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। বিকেল সোয়া ৫টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে রুপাকে নিয়ে আসা জুবায়ের আহমেদ জানান, নিহত রুপা তার সৎ ছোট বোন। জুবায়ের ওই ভবনের ১৫ তলা একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। রুপা কয়েকদিন ধরে তার অফিস দেখতে চেয়েছিলেন। তাই আজ তাকে অফিসে নিয়ে আসেন। ১৫তলায় সিকিউরিটি অফিসের সামনে তাকে বাইরে দাঁড় করিয়ে ভাই জুবায়ের অফিসে প্রবেশ করেন।

একপর্যায়ে রুপা ১৫তলা থেকে নিচে পড়ে যান। তিনি কীভাবে নিচে পড়লেন অথবা কেউ ফেলে দিয়েছে কিনা, তা সঠিকভাবে কিছু বলতে পারছেন না জুবায়ের।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, পুলিশের একটি টিম সিটি সেন্টারে অবস্থান করছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com