অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা!

অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা!

অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা! এক ঘণ্টা আকাশে ওড়ার পর যান্ত্রিক ত্রুটির কারণে তাদের বহনকারী বিমানটি আবার জরুরি অবতরণ করতে বাধ্য হয়। কাতার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে ওমানে যাচ্ছিলেন তারা।

জানা গেছে, গতকাল রবিবার রাতে শাহজালাল বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে (বিজি-০০২১) ওমানের উদ্দেশে রওনা দেয় বাংলাদেশের জাতীয় ফুটবলাররা। বিমান বন্দর ছেড়ে যাওয়ার এক ঘণ্টা পরই যান্ত্রিক ক্রুটির কারণে আবারো শাহজালালে জরুরি অবতরণ করতে বাধ্য হয় তাদের বহনকারী বিমানটি। পরে ফুটবলারদের উত্তরার প্লাটিনাম হোটেলে নিয়ে যাওয়া হয়। আজ সোমবার সকালে ভিন্ন আরেক ফ্লাইটে তাদের ওমানে যাওয়ার কথা রয়েছে। তবে দলের কেউই এখনও জানেন না, তারা কোন ফ্লাইটে উড়াল দেবেন।

এ ব্যাপারে বাংলাদেশ ফুটবল দলের মিডিয়া অফিসার আহসান আহমেদ অমিত গণমাধ্যমকে জানান, ‘গতকাল (রোববার) আমাদের ফ্লাইটের সময় ছিলো সাড়ে ৯টায়। কিন্তু সেটি ২ ঘণ্টা পিছিয়ে সাড়ে ১১টার দিকে ছাড়ে। প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর ধুপ করে শব্দ হয়ে, বিমানের ভেতরের বাতি বন্ধ হয়ে যায় এবং এসিও কাজ করা বন্ধ করে দেয়।’

তিনি আরো বলেন, ‘তখন পাইলট ঘোষণা দেন, বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছে এবং পুনরায় ঢাকায় ফিরে যাওয়া হচ্ছে। এ ঘোষণার পরপরই বিমানের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফুটবলাররা অনেকে ভয় পেয়ে যান। দোয়া-দরুদ পড়তে থাকেন। সাধারণ যাত্রীদের অনেকে ছোটাছুটি করতে থাকেন। রাত দেড়টার দিকে বিমানটি আবার হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।’ উল্লেখ্য, আগামী ১৪ নভেম্বর ওমানের আল সিব স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের চতুর্থ ম্যাচ খেলবে জেমি ডের শিষ্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com