ভারতের প্রস্তাব ফিরিয়ে দিলেন মাশরাফি

ভারতের প্রস্তাব ফিরিয়ে দিলেন মাশরাফি

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজের পর আজ থেকে শুরু হয়েছে টেস্ট সিরিজ। এদিকে কলকাতার ইডেন গার্ডেনসের টেস্টের মধ্য দিয়ে ইতিহাসের সাক্ষী হতে চলেছে ভারত ও বাংলাদেশ দল।

এ টেস্টকে ঘিরে আয়োজনের কমতি রাখার চেষ্টা করছেন না বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি। এবার এ টেস্টে ধারাভাষ্যকারের প্রস্তাব ফিরিয়ে দিলেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা।

এদিকে প্রথমবারের মতো গোলাপি বলে দিবারাত্রির টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ ও ভারত। এ ঐতিহাসিক এ টেস্টকে নিয়ে আগ্রহের কমতি নেই বিসিসিআইয়ের।

ভারত ক্রিকেট বোর্ডের সভাপতি তো বেশ কয়েকটি উদ্যোগ হাতে নিয়েছে এ টেস্টকে ঘিরে। প্রথম দিবারাত্রি টেস্ট নিয়ে আয়োজনের কোন কমতি রাখতে চাচ্ছে না সৌরভ গাঙ্গুলি।

এদিকে বিসিসিআইয়ের পাশাপাশি এ টেস্টকে ঘিরে আয়োজনের কমতি রাখতে চাচ্ছে না টিভি সম্প্রসার চ্যানেল স্টার স্পোর্টস। ইতোমধ্যে এ টেস্টে ধারাভাষ্য দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তবে ওই টেস্টে করবেন কী করবেন না সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এই সিরিজের জন্য ধারাভাষ্যকার হিসেবে থাকতে প্রস্তাব দেওয়া হয়েছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফিকে। তবে সেটি মূল চ্যানেলে নয়। বাংলায় ধারাভাষ্য দেওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে তাঁকে। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মাশরাফি।

ইডেন টেস্টে বাংলা ধারাভাষ্যের প্রস্তাব ফিরিয়ে দিলেও ওই ম্যাচ মাঠে বসে দেখতে পারেন তিনি। এ প্রসঙ্গে বলেন, ‘আমাকে গোলাপি বলের টেস্টে ধারাভাষ্য দিতে বলা হয়েছিল।

কিন্তু আমি আগ্রহী হইনি। ওদেরকে না বলে দিয়েছি। এই ম্যাচটি দেখার ইচ্ছা আছে। আশা করি, খেলার সময় আমি কলকাতাতেই থাকব।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com