বিপিএলে যুক্ত হলো নতুন দল

বিপিএলে যুক্ত হলো নতুন দল

গত ২০১৮-১৯ মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে বিপিএল অংশ নেয় ১১টি দল। তবে নতুন মৌসুমে টুর্নামেন্টে অংশ নেবে ১২টি দল। তার মানে টুর্নামেন্টের নতুন আসরে নতুন একটি দল যোগ দিতে যাচ্ছে। হ্যাঁ, আগামী মৌসুমেই অভিষেক হতে যাচ্ছে টুর্নামেন্টের নতুন দল বাংলাদেশ পুলিশ ক্লাবের।

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার বাংলাদেশ পুলিশ ক্লাবের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো। আজ দুপুরে র‌্যাবের মহাপরিচালক ও বাংলাদেশ পুলিশ ফুটবল ফেডারেশনের সভাপতি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ পুলিশ ক্লাবের ৩৫ জন খেলোয়াড়ের নাম বিপিএলের কর্মকর্তাদের হাতে তুলে দেন। নতুন এ দলে রয়েছেন ৫ জন বিদেশী খেলোয়াড়।

এদিকে পুলিশ এসি (পুলিশ অ্যাথলেটিক ক্লাব) নামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ১৯৭২ সাল থেকে ঢাকা প্রথম বিভাগ ফুটবল লিগ, জাতীয় ফুটবল প্রতিযোগিতা ও ফেডারেশন কাপে নিয়মিত অংশগ্রহণ করে যাচ্ছে।

২০১৩ সালে দ্বিতীয় বিভাগে চ্যাম্পিয়ন হয়ে ঢাকা প্রথম বিভাগ লিগে ও ২০১৪ সালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের (বিসিএল) টিকিট পায় দলটি।

এর আগে গত ২০১৪-১৫ মৌসুমে আট দলের বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে (বিসিএল) তৃতীয় এবং পরের মৌসুমে চতুর্থ স্থান অধিকার করে। ২০১৬-১৭ মৌসুমের দশ দলের বিসিএলেও চতুর্থ হয় তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com