বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আর পাবেন যেভাবে !!

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আর পাবেন যেভাবে !!

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু বিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।সর্বনিম্ন এক হাজার থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা দামের টিকেট দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান দেখতে হবে দর্শকদের। দর্শকদের জন্য টিকিট সংখ্যা ৫ হাজার।মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম (১ নম্বর গেট), মিরপুর শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়াম, গুলশান ২ এর দ্যা ওয়েস্টিন, বনানীর ফাহিম মিউজিক ও গুলশান ২ এর ক্যাফে ইডেনে টিকিট পাওয়া যাবে।

অনলাইনে টিকিট পাওয়া যাবে www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com এ।

এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন দুই বলিউড সুপার স্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ভারতীয় দুই সঙ্গীত তারকা সনু নিগাম ও কৈলাশ খের।অন্যদিকে বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যান্ড তারকা জেমস ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী মমতাজ এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে গাজি টিভি, মাছরাঙা টিভি এবং নিউজ২৪।

উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টা ৩০ মিনিট থেকে। চলবে রাত ১০টা পর্যন্ত। দর্শকদের জন্য গেট খোলা হবে বেলা ২টা ৩০ মিনিটে এবং বন্ধ করা হবে বিকাল ৫টা ৩০ মিনিটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com