পাকিস্তানের হয়ে খেলছেন বিরাট কোহলি! ভিডিও ভাইরাল

পাকিস্তানের হয়ে খেলছেন বিরাট কোহলি! ভিডিও ভাইরাল

শ্রীনগরে ২০২৫ এর টি-২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ হচ্ছে। খেলায় মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড ও পাকিস্তানের ক্রিকেটাররা। ম্যাচ শুরুর আগে পাকিস্তান দলের ক্রিকেটারদের পরিচয় পর্ব চলছে। সেখানে বলা হচ্ছে, পাকিস্তানের হয়ে ওপেনিংয়ে ব্যাট করতে নামবে দুই কিংবদন্তী ব্যাটসম্যান বাবর আজম ও বিরাট কোহলি।

সে ম্যাচটি ঘরে বসে দেখছে পাকিস্তানের সমর্থক এক পরিবার। পরিবারের বাচ্চা মেয়েটি তার বাবাকে বলছে, দেখবে আজ বিরাট কোহলিই ম্যাচ জেতাবে। তখন মেয়েটির বাবা বলে উঠলেন, বিরাট কোহলি আগে ভারতের হয়ে খেলত না? এ কথা শুনে পরিবারের বাচ্চারা অবাক দৃষ্টিতে চেয়ে বলল, কোন ভারত? এই শুনে ব্যঙ্গের হাসি হেসে উঠলেন ওই ব্যক্তি।

সম্প্রতি এ রকমই একটি ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ভাইরাল হয়েছে। আজ (শুক্রবার) পাকিস্তানের প্রতিরক্ষা দিবস। এ দিবস উপলক্ষ্যেই ছড়ানো হয়েছে এই ভিডিও।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা বলছে, এ ভিডিও গতকাল নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক নাইলা ইনায়াত। তা শেয়ার করে তিনি লিখেছেন, ‘শ্রীনগরে পাকিস্তানের ক্রিকেট দল। বিরাট কোহালি খেলছে পাকিস্তানের হয়ে। এটা বিভ্রম ছাড়া আর কিছু নয়।’

ওই ভিডিওর শেষে দেখা যাচ্ছে, ভারত ও পাকিস্তানের ম্যাপ। ভারতের ম্যাপ গেরুয়া ও পাকিস্তানের ম্যাপ সবুজ দিয়ে চিহ্নিত করা হয়েছে। তার পর আস্তে আস্তে ভারতের ম্যাপের গেরুয়া অংশ ঢেকে গেল সবুজে।

এই ভিডিও ভাইরাল হতেই ছড়িয়েছে বিতর্ক। এ ধরনের ভিডিও নিয়ে দুই দেশের নেটিজেনরা মেতেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পাশাপাশি পাকিস্তানের হয়ে বিরাট কোহালি খেলছেন, তা দেখে হেসে লুটোপুটি খেয়েছেন বিরাট ভক্তরা।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com