চলচ্চিত্র আর না, ধর্মের পথে আসলেন নায়িকা পপি

চলচ্চিত্র আর না, ধর্মের পথে আসলেন নায়িকা পপি

চলচ্চিত্রে আর কাজ করতে চান না একসময়ের চিত্রনায়িকা পুষ্পিতা পপি, হাঁটতে চান ধর্মের পথে।শুক্রবার (১৩ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে পপির অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। আর এতে যেন হাঁফ ছেড়ে বাঁচলেন সাবেক এই অভিনেত্রী।

পপির ভাষ্য, এখন আর ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তবে ভালো লাগছে যে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ভালো লাগার কারণ হচ্ছে, এর পর আর নতুন কোনো চলচ্চিত্রে দর্শক আমাকে দেখতে পাবে না।‘আমি আর চলচ্চিত্রে কাজ করতে চাই না। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ধর্মের পথে হাঁটতে চাই।’

অভিনয় জগৎ থেকে বিদায় নেয়ার পর বর্তমানে পপি একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন। তিনি বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহর পথে হাঁটতে পারি। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা কাজী হায়াৎ।‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’—এ তিনটি চলচ্চিত্র অসমাপ্ত রয়েছে পুষ্পিতা পপির। ২০১৪ সালে আগে যদি জানতাম ‘তুই হবি পর’ ছবির মধ্যেমে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। আর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com