মর্গের ভেতর মৃতদেহের সঙ্গে…, ‘জেগে’ উঠলেন তরুণী

মর্গের ভেতর মৃতদেহের সঙ্গে…, ‘জেগে’ উঠলেন তরুণী

মর্গের ভেতর একা এক যুবক। একটু আগে সেখানে আনা হয়েছে এক তরুণীর মরদেহ। কিছুক্ষণ পর হঠাৎ সামনে আসে ওই যুবকের ‘বি’কৃত রুচি’। ঘরে একা ওই তরুণীর মৃ’তদেহ দেখেই যৌ’ন মিলন করতে যান যুবক। কিন্তু তখনই ঘটে বিপত্তি।

আচমকাই দেহটি ‘জেগে’ ওঠে। গলা টিপে ধরে যুবকের। বিপাকে পড়ে ওই যুবক চিৎকার করে উঠেন। শব্দ শুনে মর্গের বাকি কর্মীরা ঘটনাস্থলে এসে দেখেন ওই যুবক প্রলাপ করছেন। তবে মৃ’হদেহটি যেভাবে ছিল সেভাবেই রয়েছে। ভয় পাওয়ার মতোই ঘটনা বটে। তবে এটা রিয়েল লাইফে নয়, রিল লাইফের ঘটনা।

‘দ্য শট কার্টস’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি একটি শর্ট ফিলমের ভিডিও আপলোড করা হয়েছে। ১১ মিনিটের এই শর্ট ফিল্মটি ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি মর্গের মধ্যে এক তরুণীর দেহ আনা হয়েছে। আর ওই মর্গেই সদ্য কাজে যোগ দিয়েছেন এক যুবক। পরীক্ষার জন্য মর্গের এক চিকিৎসক ওই যুবককে তরুণীর দে’হের অংশ কা’টতে বলেন।

কিন্তু সেই কথা শুনে ওই যুবক ভয়ে কাঁপতে থাকেন। যুবকের ওই অবস্থা দেখে হাসিঠাট্টায় মেতে উঠেন মর্গের বাকি কর্মীরা। এর কিছুক্ষণ পরেই ওই যুবককে ওখানে রেখে বাইরে চলে যান চিকিৎসকসহ মর্গের বাকি কর্মীরা। এরপরই ঘটে সেই ভয়ংকর ঘটন! সূত্র: এবেলা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 banglareport71.com